আমার মন জানে না
- Nuruzzaman_Hossain ৩০-০৪-২০২৪

বিষন্ন কোন একটি বিকেল বেলায়,
হঠাৎই দেখেছিলাম আমি তোমায়!
হেটেছিলে একা একা, চোখে মায়া মাখা।
ভাবিনি এতো নিসঙ্গতায় হবে দেখা,
এসেছিলে, কদমও গুচ্ছ হাতে নিয়া
মুখে ছিল হাসি আর চোখে ছিল মায়া,
হাসিতে ঝড়ে পড়ছিল পাতার ছায়া।
মনে পরে আজও সেই চলে যাওয়া।

ব্যাকুল হয়ে খুজেছি তোমায় সর্বদা
আমায় আজও কাদায় তোমার স্মৃতি,
পাবনা তোমায় বৃথা কি আমার কাঁদা?
পৃথিবী কি ভুলে যাবে এই প্রেমপ্রীতি?
হারিয়ে গেলে তুমি আমায় একা ফেলে
ভাব কি ছলনে, আমার মন জানে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।